Wednesday, September 12, 2018

উন্মাদের চল্লিশ বছর

গেল জুলাইয়ে দৃক গ্যালারীতে হয়ে গেল উন্মাদ ম্যাগাজিন এর ৪০ বছর সেলিব্রেশন আর এ উপলক্ষে কার্টুন প্রতিযোগিতা আর এক্সিবিশন । ৫ থেকে ৯ জুলাই মোট পাঁচদিনব্যাপী এই এর কার্টুন এক্সিবিশনে আমার একটি কার্টুন স্থান পেয়েছিল। এক্সিবিশনে একদিন গিয়েছিলাম জাস্ট। তাও বাবলু ভাইয়ের সাথে ঘুরান্তিস দেওয়ার সুবাদে। কাজের চাপ ছিল আর ছিল আলসেমি। কিছু ছবি তুলে রাখি

কাল একটা বিষয় নিয়ে গুগল সার্চ করার সময় দেখি উন্মাদ এর ৪০ বছর পূর্তি নিয়ে করা ডেইলি স্টারের রিপোর্টে আমার কার্টুনের কথা আর ছবি। আগে খেয়াল করি নাই এই রিপোর্ট। ভাল্লাগসে দেখে :B
https://bit.ly/2CNpi0U
সিফাতের তোলা ছবি। আমরা যেদিন গিয়েছিলাম সেদিন দৃকে যেতে যেতেই আমার ফোনের ব্যাটারির চার্জ শেষ। শান্তিতে ছবিও তুলতে পারি নাই দুইটা -_- 

উন্মাদ যুগে যুগে। সেই এককোষী প্রাণীর যুগ থেকে শুরু করে পোস্ট অ্যাপোক্যালিপ্টিক যুগে নিয়ে গেলাম উন্মাদ দের।
উইথ বস আহসান হাবিব

আমার কার্টুনের সামনে বাবলু ভাই আর আমি।
বাবলু ভাইয়ের ঘোলা লেন্সের ক্যামেরায় তোলা ছবি।

No comments:

Post a Comment