Saturday, January 6, 2018

২০১৮ এর প্রথম ব্লগপোস্ট

দুপুরে নাইম এর ফোন কল পেয়ে ঘুম ভাঙল। রোমেল ভাই ঢাকা কমিক্স স্টুডিওতে যাচ্ছি। ডিরেকশনটা দেন। ওকে ডিরেকশন দিয়েই আমিও লাফ দিয়ে বিছানা ছাড়লাম। স্নান করে খেয়েদেয়ে আমিও রওনা দিলাম স্টুডিওর উদ্দেশ্যে। সাথে নিলাম এ বছরের বইমেলার নতুন কাজটার পাণ্ডুলিপি। উদ্দেশ্য মেহেদী ভাইকে দেখানো। কারন কাজটা নিয়ে একটু কনফিউজড আমি। ওটা নিয়ে একটু আলোচনা করা। ওখানে গিয়ে দেখি মিতু আপু মেহেদী ভাই আর নাইম এর দারুন আড্ডা চলছে। কিছুক্ষণ পর আসিফ ভাই আসলেন। এরপর সবাই মিলে জম্পেশ আড্ডা। আসিফ ভাই নাঈম এর নতুন আইপ্যাড প্রো তে অ্যাপল পেন্সিল দিয়ে ঝটপট আমাদের বাকি চারজনের চারটা ক্যারিকেচার করে ফেললেন এই ফাঁকে। :D সন্ধ্যা হয়ে গিয়েছিল তাই এরপরেই সবাই বেরিয়ে আজমীর হোটেল এর ডাবল মোগলাই আর চা পান। হোটেল থেকে বের হয়েই দাঁড়িয়ে দাঁড়িয়ে আরেক প্রস্থ আড্ডা। মেহেদী ভাই আর মিতু আপু চলে গেলো কোথাও এক কাজে, আসিফ ভাই বাসায়, আমি আর নাঈম চলে এলাম আমাদের এলাকায়। এসে চা সিগারেট খেয়ে সোজা আমার বাসায়। আবার আমার আর নাঈম এর আড্ডা। এই পাবলিকটার সাথে আড্ডা দিতে মজা পাই। আড্ডার টপিকের কোন শেষ নাই।   কমিক্স, মুভি, ফেভারিট আর্টিস্ট, ধর্ম, কালচার, আর্ট কালচার, ঘুরে বেড়ানো, নতুন গল্পের প্লট কি নাই টপিকে! আড্ডা শেষে নাঈম চলে গেলো তার বাসায় আর আমায় দিয়ে গেলো চনমনে একটা দিন। আমার ক্যারিকেচার এঁকে দিয়ে। :D
আজমীর হোটেলের সামনে আড্ডা শেষে সেলফী।
জানুয়ারি,১৮ স্কেচবুকে নাঈমের হাতে আঁকা  আমার ক্যারিকেচার।
নাঈমের আইপ্যাডে আমার আঁকা ওর ক্যারিকেচার। 

No comments:

Post a Comment